Wednesday, July 26, 2017

How was the past of Chester Benignton?


http://mmoity.com/G0x

How was the past of Chester Benignton?

The traditional Japanese art artist transforms an easy sheet paper into a complex, three-dimensional form with a very specific pattern,Cross, and crimps. Based on the principle that the folding robot has emerged as an exciting new frontier of robotic design...


http://mmoity.com/G0x 



 but usually requires a Battery BatteryOr a wired connection from a power source, a group of researchers at Wyss making bulkier and clunkier than their paper inspiration and limiting their functionality Biological Interaction Engineering Institute and John A. Paulson School of Engineering and Applied Sciences (SAAS) at Harvard University include Battery Free HoldingRobot that enables a complex, repeat movement driven and controlled by a wireless magnetic field. "Like the primitive, there is a simplicity in the main points of our design,"Co-authors Jing-Sung Koh, said PhD, who conducted research as a post-doctoral fellow at the Wies Institute and SEO, and is now a South Korean Assistant Professor of the University."The system needs robotic basic, passive electronic components for electrical, electric power supply - the robot structure takes care of the rest." The research is reportedIn science robotics

কেমন ছিল চেস্টার বেনিংটনের অতীত?

চলে গেলেন গায়ক, গীতিকার, অভিনেতা চেস্টার বেনিংটন। লিংকিন পার্কের অন্যতম প্রধান গায়ক ছিলেন তিনি। তিনি আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।  লস অ্যাঞ্জেলেসে বৃহস্পতিবার ভোরে (স্থানীয় সময়) তার বাড়িতেই তার দেহ পাওয়া যায়।

লিংকিন পার্কের হাত ধরেই তার পরিচিতি। এছাড়াও দুটি রক ব্যান্ডের সঙ্গেও তিনি যুক্ত ছিলেন। তার প্রতিভা তাকে স্থান দেয় “শ্রেষ্ঠ ১০০ হেভি মেটাল ভোকালিস্ট”-এর তালিকায় (হিট প্যারাডর এই স্থান দেয়)।

বিশ্বের বিভিন্ন শহরে লিনকিন পার্ক ব্যান্ডের নতুন অ্যালবাম ‘ওয়ান মোর লাইট’ গানের প্রদর্শনী নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছিলেন চেস্টার। আগামী ২৭ জুলাই ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের মেনসফিল্ড শহরে ওই গানের প্রদর্শনী শেষ হওয়ার কথা।

চেস্টার বেনিংটন জনপ্রিয়তা লাভ করেন ২০০০ সালে লিনকিন পার্কের প্রথম অ্যালবাম হাইব্রিড থিওরিতে ভোকাল হিসেবে গান গাওয়ার মাধ্যমে। এই অ্যালবামটি ব্যাপক সফলতা পায়। লিনকিন পার্কের পরবর্তী স্টুডিও অ্যালবামগুলো হলো মীটিওরা (২০০৩), মিনিটস্‌ টু মিডনাইট(২০০৭), এ থাউজ্যান্ড সানস (২০১০) এবং লিভিং থিংস্ (২০১২)।

১৯৭৬ সালে যুক্তরাষ্ট্রের অ্যারিজোনাতে জন্মগ্রহণ করেন। তার বাবা ছিলেন পুলিশ গোয়েন্দা যার কাজ ছিল শিশুদের প্রতি যৌন আচরণের অপব্যবহারের তদন্ত করা। তার মা ছিলেন নার্স। ছোটকাল থেকেই তার সঙ্গীতের প্রতি আকর্ষণ ছিল।

১১ বছর বয়সেই তার বাবা-মাএর ছাড়াছাড়ি হয়ে যায়। বেনিংটনের দায়িত্ব পান তার বাবা। মূলত এর পর থেকেই বেনিংটন মারিজুয়ানা, মদ, অপিয়াম, কোকেইন, মেটাফেটামিন, এল এস ডি- ইত্যাদিতে আকর্ষিত হন এবং অতিরিক্ত মাত্রায় ড্রাগের প্রতি আসক্ত হন।

তার এই আসক্তির আরেকটি কারণ ছিল- তিনি ৭ বছর বয়সেই তার থেকে বয়সের বড় এক ছেলে বন্ধু থেকে যৌন অপব্যবহারের স্বীকার হয়েছিলেন। কিন্তু তাকে কেউ সমকামী বলে জানবে সেই ভয়ে কারও কাছে প্রকাশ করা থেকে বিরত থাকেন। এই সব অশান্তি থেকে বাঁচার জন্য তিনি ছবি আঁকা শুরু করেন কবিতা এবং গান লেখা শুরু করেন।

১৭ বছর বয়সে তিনি মায়ের কাছে ফিরে আসেন। কিন্তু মাদকে আসক্তির কারণে ঘর থেকে বের হওয়ার নিষেধাজ্ঞায় পড়েন। কিন্তু মাদক কেনার জন্য তিনি বার্গার কিং নামের বার্গার তৈরির কারখানায় কাজ শুরু করেন। তিনি এমনকি স্কুলে পড়ার সময় দুর্বল শরীরে কারণে তার সহপাঠিদের হাতে প্রহৃতও হয়েছিলেন।

চেস্টার বেনিংটনের দুটি বিয়ে। ছয় সন্তান বর্তমান। মৃত্যুর সময় তার বয়স ছিল ৪১। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীত জগত এবং তার অনুরাগীমহলে।

No comments:

Post a Comment