Sunday, August 27, 2017

নিরবের সঞ্চালনায় ফারিয়ার নাচ

এক সময় দারুণ বন্ধুত্ব ছিলো দুই জনার মধ্যে। সে খবর মিডিয়ায় নানা মাত্রা ছড়িয়েছিলো। এখন চলচ্চিত্রে বিচরণ করলেও তাদের পথ ভিন্ন। চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা নুসরাত  ফারিয়াকে এবার পাওয়া যাবে একই অনুষ্ঠানে। আসছে ঈদুল আজহায় বিশেষ একটি ম্যাগাজিন অনুষ্ঠানের নাচে অংশ নিয়েছেন ফারিয়া। মজার তথ্য হচ্ছে, এর সঞ্চালনায় থাকছেন নিরব। একই অনুষ্ঠানে তিনিও নেচেছেন সহ-উপস্থাপক ও চিকিৎসক সোহেলী আহমেদ সুইটির সঙ্গে।

ডাক্তার বনাম সেলিব্রেটি নামে অনুষ্ঠানটির দৃশ্যধারণ এরই মধ্যে শেষ হয়েছে। ডা. সোহেলী আহমেদ সুইটি অনুষ্ঠানটির পরিকল্পনা ও পরিচালনা করেছেন। তার সঙ্গে থাকছেন নিরব। এটি সাজানো হয়েছে নাচ, গান, আড্ডা আর গেইম শো দিয়ে।
চিত্রনায়িকা নুসরাত ফারিয়া নেচেছেন ইয়ারা মেহেরবান গানের সাথে, তার সঙ্গে আছেন ডা. শামীম। ঝুমু খান ও শাহেদ শরিফ খান গেয়েছেন অনেক সাধনার পরে গানটি। ডা. সুইটি ও নিরবের অংশগ্রহণে রয়েছে ও আমার বন্ধু গো গানটির সঙ্গে নৃত্য। এদিকে আমি একদিন তোমায় না দেখিলে গানের নাচে অংশ নিয়েছেন ডা. এম এইচ মিল্লাত ও তার সহধর্মিনী শারিতা মিল্লাত। রয়েছে মডেল রিন্তির নাচ, ডা. নুজহাত চৌধুরী, শামীম (লেজার ট্রিট), এসডি রুবেল ও মডেল রিন্তির অংশগ্রহণে আড্ডা। আরও আছে গেইম শো। ডাক্তার বনাম সেলিব্রেটি অনুষ্ঠানটি ঈদের সপ্তম দিন সকাল ৯টা ৩০ মিনিটে প্রচার হবে এটিএন বাংলায়।

No comments:

Post a Comment